সৈয়দপুরে পৌর বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে চেক ও সনদ বিতরণমোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ২০১৭ সালে অনুষ্ঠিত পৌর প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে চেক ও সনদ পত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ অক্টোবর) দুপুরে পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলরুমে ওই সব মেধাবী শিক্ষার্থীদের চেক ও সনদ বিতরণ করা হয়।

পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারের সভাপতিত্বে করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক।

বিশেষ অতিথি ছিলেন, সৈয়দপুর কারিগরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. আমির আলী আজাদ, নীলফামারী জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহানা ইয়াসমিন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক, সাংবাদিক সহ বিভিন্ন পেশাজীবি শ্রেণির লোক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন যমুনা টিভির বিশেষ প্রতিনিধি আলমগীর স্বপন, প্যানেল মেয়র -১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র -২ শাহীন আকতার, মকবুল হোসেন বিএম কলেজের অধ্যক্ষ আবু রায়হান আল বিরনী, সৈয়দপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাবিনা সালাম, আল ফারুক একাডেমীর প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কথা সাহিতিক আকমল সরকার রাজু। অনুষ্ঠানে কিন্ডার গার্টেন, প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরিক্ষায় উর্ত্তীণ মেধাবী ৯১ জন শিক্ষার্থীকে চেক ও সনদ পত্র প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে তিন স্তরের প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীর বাবাকে দেওয়া হয় ক্রেস্ট ও গর্বিত মায়েদের দেওয়া হয় রৌপ্য পদক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য