লালমনিরহাটে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধনআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে লালমনিরহাটে জেলা প্রশাসনের উদ্দ্যোগে তিন দিন ব্যাপী অনুষ্ঠিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(৪ অক্টোবর) সকালে
লালমনিরহাট জেলা শহরের কালেক্ট্ররেট মাঠে জেলা প্রশাসন আয়োজিত ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। এ সময় বর্ণাঢ্য র্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট -২ আসনের (সংসদ সদস্য) সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সফুরা বেগম রুমি এমপি,
জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মতিয়ার রহমান, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মন্ডল, উপ-পরিচালক স্থানীয় সরকার জহুরুল ইসলাম, পুলিশ সুপার এসএম রশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুর রহমান, সমাজ সেবা দপ্তরের উপ-পরিচালক মোশাররফ হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সরকারের অর্জিত আন্তর্জাতিক স্বীকৃতি, সাফল্য ও পুরুস্কার, গৃহীত উন্নয়ন কার্যক্রম, এমডিজি অর্জনে সাফল্য, এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধ করতে এই মেলার আয়োজন করা হচ্ছে। সরকারের ভবিষ্যত কর্ম পরিকল্পনা প্রান্তিক জনগোষ্ঠির কাছে তুলে ধরা হবে এই মেলা থেকে। এই মেলা উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে জেলা প্রশাসন। শক্রকার (৫ অক্টোবর) মেলার মঞ্চে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে উপস্থিত বক্তৃতা, কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। পুরুস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে ৬ অক্টোবর মেলা শেষ হবে।
প্রতিদিন বিকেল তিনটা থেকে সন্ধা সাতটা পর্যন্ত উন্নয়ন মেলার ৮৪টি ষ্টল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। সরকারী ও বেসরকারী ৬৫টি বিভিন্ন ডিপার্টমেন্টসহ বিভিন্ন ব্যাংক, বীমা ও এনজিও স্বতস্ফুর্তভাবে এই মেলায় অংশ গ্রহন করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য