দিনাজপুরে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা সফল করতে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলনদিনাজপুর সংবাদাতাঃ সারাদেশের ন্যায় দিনাজপুর জেলাতে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সফলতার বিষয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টায় দিনাজপুর জেলা প্রশাসকের হল রুমে জেলা প্রশাসকের আয়োজনে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা সফল করতে জেলা প্রশাসক সাংবাদিক সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে জেলা প্রশাসক ড. আ ন ম আবদুছ ছবুর বলেন, আগামীকাল বৃহস্পতিবার ৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বঙ্গভবন থেকে দেশের সব জেলায় উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষনা করবেন।

সরকারের চলমান উন্নয়নের ধারাবাহিকতা এবং বিগত সাড়ে ৯ বছর সরকারের সকল স্তরে ব্যাপক উন্নয়নের সফলতা এই উন্নয়ন মেলায় ব্যাপকভাবে প্রচার ও প্রদর্শনের ব্যবস্থা নেয়া হয়েছে। জেলা প্রশাসনের দপ্তর থেকে এই জেলার ১৩টি উপজেলা, ৯টি পৌরসভা ও ১০৩টি ইউনিয়নে ডিজিটাল সেবার ব্যবস্থা চালু রয়েছে।

নিজ বাড়ীতে বসে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা থেকে জমির পর্চা পাওয়া যাচ্ছে। পর্চা বা খতিয়ানের আবেদন চলমান ৩দিন ব্যাপী উন্নয়ন মেলায় সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আবেদন গ্রহণের ব্যবস্থা রয়েছে।

দর্শনার্থীদের মেলায় প্রবেশের সময় ফ্রি কুপন দেয়া হবে। ওই কুপন মেলায় স্থাপিত বাক্সে দর্শনার্থী ফেলবেন। প্রতিদিনে কুপন রাত ৯টার ড্র করা হবে। ২০ জন দর্শনার্থীদের জন্য সৌজন্য পুরস্কার দেয়া হবে। সব মিলিয়ে উন্নয়ন মেলা সফল করতে জেলা প্রশাসন সকলের সহযোগিতা করার আহ্বান জানান।

সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. শহীদ আহমেদ চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য