হাবিপ্রবি স্কুলের সম্প্রসারিত দ্বিতীয় ও তৃতীয় তলার উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার তত্ত্বাবধানে সম্প্রসারিত হাবিপ্রবি স্কুল ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার উদ্বোধন করা হয়েছে।

বর্তমান সরকারের আমলে নির্মিত ১২০০ বর্গমিটার আয়তনের সম্প্রসারিত ভবনটির (দ্বিতীয় ও তৃতীয়) নির্মাণ ব্যয় হয়েছে প্রায় ২ কোটি ৩০ লক্ষ টাকা। বুধবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম সম্প্রসারিত দ্বিতীয় ও তৃতীয় তলার শুভ উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ডিভিএম অনুষদের ডীন প্রফেসর ডা. ফজলুর হক, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. তরিকুল ইসলাম, প্রধান শিক্ষক মোঃ আবাসুজ্জামানসহ বিভিন্ন শাখার প্রধানগণ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, স্কুলের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী ও হাবিপ্রবি স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার সকল পাবলিক বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন স্কুল ও কলেজের উন্নয়নে সর্বাত্বকভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি এই ভবনটির দ্বিতীয় ও তৃতীয় তলা নির্মাণে যারা অবদান রেখেছেন তাঁদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি এ বিশ্ববিদ্যালয় স্কুলের পড়াশুনার মান যাতে আরও বৃদ্ধি পায় সেজন্য এ স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও অবিভাবকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য