গোবিন্দগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের যৌথ সংবাদ সম্মেলনগোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ ও প্রিন্ট মিডিয়ায় মিথ্যা ষড়যন্ত্র অপপ্রচার কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদ্যাপন পরিষদ গোবিন্দগঞ্জ শাখার যৌথ উদ্যোগে সংবাদ সম্মেলন করেছেন।

আজ বুধবার (৩ অক্টোবর) সকাল ১১টায় গোবিন্দগঞ্জ বাসুদেব মন্দির চত্ত্বর অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পূজা উদ্যাপন পরিষদের সভাপতি তনয় দেব।তিনি বলেন, ১ অক্টোবর দৈনিক সমকাল ও করতোয়া পত্রিকায় প্রকাশিত “গোবিন্দগঞ্জে এম পি’র হুমকিতে এলাকা ছাড়া কলেজ শিক্ষক” শিরোনামে সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন ষড়যন্তমূলক সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ষড়যন্তকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।

জনৈক গৌতম চন্দ্র বগুড়ার সোনাতলা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী কলেজে খন্ড কালীন শিক্ষক হিসেবে অধ্যাপনায় আছেন। সেই কারনে গৌতম কর্মস্থলে পরিজন নিয়ে বসবাস করছেন। তিনি কর্মস্থল থেকেই ফেসবুকে আ.লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও মন্ত্রী ,এমপি, সহ গোবিন্দগঞ্জ আসনের সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদের নামে নানা ষড়যন্ত্র মূলক অপপ্রচার কুরুচি পূর্ন বক্তব্য পোষ্ট করে বিভ্রান্ত করছে।

লিখিত বক্তব্যে আরো বলেন, সাংসদ আবুল কালাম আজাদ এর বলিষ্ট নেতৃত্বে ধর্মীয় সংখ্যালঘু সহ জনসাধারনের পাশে থেকে সকলে সহযোগিতায় উপজেলার সর্বত্রই উন্নয়ন ঘটিয়ে আসছে।তাই আগামী নির্বাচনে আবুল কালাম আজাদকে নিয়ে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কার পক্ষে কাজ করবেন বলে নেতৃবৃন্দ মত প্রকাশ করেছেন।

সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন,জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রনজিৎ বকসী জেলা হি:বৌ:খ্রী: ঐক্য পরিষদের যুগ্ন সম্পাদক দিপক কুমার পাল, রংপুর বিভাগের ছাত্র,যুব পরিষদের নেতা চঞ্চল সাহা, উপজেলা হি:বৌ:খ্রী: ঐক্য পরিষদের সভাপতি শৈলেন্দ্র মোহন রায় স্বপন,সম্পাদক আশিষ কুমার দাস রন্টু,পুজা উদ্যাপন কমিটির সম্পাদক রিমন তালুকদার ,জয় কুমার রায় ,সুমন চাকী, মিলু কর রায়,শ্যামল সরকার,গোপাল চক্রর্ব তী ও সুজন রাজভর প্রমুখ ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য