12 16 18

রবিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ ও স্মারকলিপি প্রদানবিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার, জাতীয় সংসদ বাতিল করে সকল দলের সঙ্গে আলোচনা করে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন, ইভিএম বাতিল, যোগ্য ব্যক্তিদের সমন্বয়ে নির্বাচন কমিশন পূনঃগঠন সহ ৭ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে কুড়িগ্রামে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

App DinajpurNews Gif

আজ (০৩রা অক্টোবর) বুধবার দুপুরে কুড়িগ্রাম শহরস্থ ডায়াবেটিক হাসপাতাল মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জাহাজ মোড়ে সমাবেশ মিলিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাইফুর রহমান রানা।

কুড়িগ্রাম জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে এ সময় বক্তব্য রাখেন- সহসভাপতি মোস্তাফিজার রহমান, আলহাজ্ব আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, হাসিবুর রহমান রহমান হাসিব, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু,

দফতর সম্পাদক আশরাফুল হক রুবেল, আলতাফ হোসেন, উপজেলা বিএনপি সম্পাদক মাহবুবর রহমান, পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব, জেলা যুবদল সভাপতি রায়হান কবির, স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি হেলাল, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, সাধারন সম্পাদক হাসান জোবায়ের হিমেল সহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন-দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না করে আবারও একটি পাঁতানো নির্বাচনের পথে হাটছে সরকার। আওয়ামীলীগ আবারও জনগনের ভোটাধিকার কেড়ে নেওয়ার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেন তারা।

সমাবেশ শেষে জেলা বিএনপির একটি প্রতিনিধিদল জেলা প্রশাসক কুড়িগ্রাম মোছাঃ সুলতানা পারভীন এর নিকট স্মারকলিপি প্রদান করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য