দিনাজপুরে ৬ আসনে ৪টি উপজেলায় জামায়াতের আমীরের মুক্তির দাবীতে অসংখ্য পোষ্টারিংদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর ৬ আসনে ৪টি উপজেলায় জামায়াতের জেলা আমীর মোঃ আনোয়ারুল ইসলামসহ গ্রেফতারকৃত জামায়াত-শিবির নেতাকর্মীদের মুক্তির দাবীতে অসংখ্য পোষ্টার দেয়ালসহ বিভিন্ন স্থানে লাগানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ বিষয়ে দিনাজপুর হাকিমপুর থানার পরিদর্শক আনোয়ার হোসেনের নিকট জানতে চাওয়া হলে তিনি জানান, হঠাৎ করে রাতের অন্ধকারে জামায়াত-শিবির নেতাকর্মীরা আইন শৃঙ্খলা বাহিনীর অগোচরে তাদের জেলা আমীর মোঃ আনোয়ারুল ইসলামসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে বিভিন্ন স্থানে পোষ্টার লাগিয়েছে। প্রশাসন সজাগ দৃষ্টি রেখেছে। আর যাতে নতুন করে পোষ্টার না লাগাতে পারে সে বিষয়ে দৃষ্টি রাখা হয়েছে।

এব্যাপারে হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইমদাদুল হক চৌধুরী জানান, জামায়াতের কোন নিবন্ধন নেই। তারা এখন অবৈধ দল ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। তাদের নাশকতা কর্মকান্ডের নির্দিষ্ট অভিযোগ ও মামলা থাকায় পুলিশ গ্রেফতার করেছে। তাদের বিচার হওয়া দরকার। এই সন্ত্রাসীদের মুক্তির দাবীতে পোষ্টারিং করা হয়েছে।

দলীয় নেতাকর্মী সজাগ রয়েছে এবং আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি অবহিত করা হয়েছে। তিনি জানান, দিনাজপুর ৬ আসনের ৪টি উপজেলা হাকিমপুর, ঘোড়াঘাট, নবাবগঞ্জ ও বিরামপুর উপজেলায় এ ধরনের পোষ্টারিং তারা রাতের অন্ধকারে লাগিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য