আনোয়ার হোসেন আকাশ রাণীশংকৈল থেকেঃ ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল থানা পুলিশ চুরি হওয়া অটো চার্জার ইজিবাইক সহ চার চোরকে আটক করে মঙ্গলবার জেল হাজতে পাঠিয়েছেন। গত ১লা অক্টোবর তাদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা ০১/১৮।

থানা সুত্র মতে, গত ২৭শে সেপ্টেম্বর রাণীশংকৈলের ঐতিহ্যবাহি পর্যটন কেন্দ্র রামরায় দিঘি পাড় থেকে হরিপুর উপজেলার নন্দগাও মিলপাড়া গ্রামের আঃ সামাদের ছেলে জহিরুল ইসলামের একটি অটো চার্জার ইজিবাইক চুরি হয়। এ ব্যাপারে আঃ সামাদ বাদি হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে হরিপুর উপজেলার টেংরিয়া দিলগাও গ্রামের ফয়জুল হকের ছেলে মোঃ লিটন(২২)কে রাণীশংকৈল রাউৎনগর বাজার থেকে আটক করেন।

আটক লিটনের দেয়া তথ্যের উপর ভিত্তি করে থানা অফিসার ইনচার্জ আঃ মান্নানের দিক নির্দেশনায় এসআই ফজলুল হকের নেতৃত্বে পুলিশের চৌকস দল সাড়াসি অভিযান চালান। এসময় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার কাশিপুর গ্রামের আজহার আলীর ছেলে সুমন ইসলাম(২৫), সরফতু গ্রামের সাইদুল ইসলামের ছেলে জাকির হোসেন(২৮) ও কাশিনগর গ্রামের মৃত আনছার আলীর ছেলে সাইফুল ইসলাম(৩৪) সহ একই জায়গা থেকে ইজিবাইক আটক করতে সক্ষম হন। আসামীদের ২রা অক্টোবর জেল হাজতে প্রেরণ করা হয়।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মোঃ আঃ মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুধু চুরি নয় যে কোন ধরনের অপরাধের বিরুদ্ধে থানা পুলিশ সক্রিয় অবস্থানে আছে। অপরাধ নির্মূল করা হলো একমাত্র লক্ষ্য। অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য