গাইবান্ধায় পুলিশ নারী কল্যাণ সমিতির শোরুম উদ্বোধন আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে সোমবার গাইবান্ধা জেলা শহরের পি.কে. বিশ্বাস রোডে পুলিশ সুপার বাসভবন সংলগ্ন গাউন মার্কেটে পুনাক শো-রুম উদ্বোধন করা হয়েছে।

পুনাক এর কেন্দ্রীয় সভানেত্রী ও আইজিপি পত্নী হাবিবা হোসেন শো-রুমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন পুনাক জেলা সভাপতি পুলিশ সুপার পত্নী মনোয়ারা বেগম, জেলা প্রশাসক পত্নী মুক্তি বসাক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রোজিনা রহমান, পুনাক জেলা সাধারণ সম্পাদক এডিশনাল এসপি (ইন সার্ভিস) পত্নী নুসরাত জাহান, এডিশনাল এসপি পত্নী আজমীরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার পত্নী তানজিলা রহমান, সদর থানার ওসি পত্নী সামসাদ খানম, ডিবি পুলিশ ওসি পত্নী মেহেরুননেছা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিজিয়া আকতার বিউটি প্রমুখ।

প্রসঙ্গত উল্লেখ্য যে, পুনাকের বিক্রয় কেন্দ্রে গাইবান্ধা জেলার সকল নারী পুলিশ ও পুলিশ কর্মকর্তাদের পরিবার-পরিজনের প্রস্তুতকৃত পোশাক, হস্তশিল্প, মৃত শিল্পসহ বিভিন্ন পণ্য বিক্রয় করা হবে।

প্রথমে উৎপাদনকারিরা তাদের উৎপাদিত পণ্য গাইবান্ধা পুলিশ লাইনে পুনাক কার্যালয়ে জমা করেন এবং পরবর্তীতে তা বিক্রয় কেন্দ্রে বিক্রয়ের জন্য স্থানান্তর করা হয়। বিক্রয়লব্ধ পণ্যের অর্থ যথারীতি উৎপাদনকারি এবং সদস্যদের মধ্যে বিতরণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য