12 16 18

রবিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ১ রাউন্ড গুলিসহ আটক ১ (ভিডিও)

দিনাজপুরে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ১ রাউন্ড গুলিসহ আটক ১ (ভিডিও)

App DinajpurNews Gif

সুবল রায়, দিনাজপুরঃ দিনাজপুরের বিরলে দেশীও অস্ত্র, ১ রাউন্ড গুলিসহ সোহেল রানা ওরফে সোহেল নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার রাত ৮টার দিকে তার শশুড়বাড়ী বিরল পৌরশহরের মোতাপুকুর এলাকার হেলাল হোসেন এর বাড়ীতে প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে সোহেল রানা ওরফে সোহেল (২৯) নামক সন্ত্রাসীকে ও অস্ত্রধারীকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফ জানান, দিনাজপুর জেলা একটি সীমান্তবর্তী জেলা এবং বিরল থানা একটি সীমান্ত থানা। আমরা আমাদের বিভিন্ন গোয়েন্দা সংস্থা, আমাদের সিটি ইউনিট, সাইবার ক্রাইম ইউনিট, এন্টি টেরিজম ইউনিট এবং আমাদের ইন্টার্নাল বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে আমরা বিভিন্ন তথ্য সংগ্রহ করছি। নাশকতাকারী, জঙ্গী, সন্ত্রাসী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ীদের যে তালিকা আমরা করেছি এবং এদের দমন এবং এদের বিভিন্ন অবস্থান নির্ধারণ করে আমরা বিভিন্ন সময় বিভিন্ন অভিযান পরিচালনা করছি। সেই অভিযানের একটি অভিযান আজকে পরিচালিত হয়েছে।

আমাদের টার্গেট সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সেহেলকে আমরা জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য অনুযায়ী তার শয়ন ঘরের বিছানার নীচ থেকে একটি ওয়ান শুটার গান (দেশীয় অস্ত্র) ও ১ রাউন্ড গুলি উদ্ধার করেছি। আমরা তাকে আরো জিজ্ঞাসাবাদ করছি এবং তার আর সহযোগী কেউ আছে কি না তা নিশ্চিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।

পুলিশের বিশেষ অভিযানে উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে রবিবার রাত ৮ টায় সাংবাদিকদের ব্রিফিং দিয়েছে জেলা পুলিশ প্রশাসন। ব্রিফিংকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহাফুজ্জামান আশরাফ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত কুমার সরকার, অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল ও ওসি (তদন্ত) সুজয় কুমার রায় উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য