দিনাজপুরে একটি বে-সরকারি কলেজে অভিভাবক সমাবেশ দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে একটি মান সম্মত, আধুনিক উচ্চ প্রযুক্তি সমৃদ্ধি শিক্ষা প্রতিষ্ঠান গড়ার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত স্টেট কলেজের চলমান কার্যক্রমের অংশ হিসেবে অভিভাবক, শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে অভিভাবক সমাবেশ ও এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থীদের ত্রৈমাসিক ফলাফল প্রকাশ।

২৯ সেপ্টেম্বর শনিবার দিনাজপুর শহরের সিএন্ডবি মোড় বড়মাঠ সংলগ্ন ঈদগাহ আবাসিক এলাকায় দিনাজপুর প্রাইভেট স্টেট কলেজ এর মিলনায়তনে অভিভাবক সমাবেশ ও এইচ এসসি ১ম বর্ষের শিক্ষার্থীদের ত্রৈমাসিক ফলাফল প্রকাশ অনুষ্ঠানে কলেজের নির্বাহী কমিটির সভাপতি প্রফেসর মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে অভিভাক সমাবেশে বক্তব্য রাখেন স্টেট কলেজের প্রতিষ্ঠাতা ও নির্বাহী কমিটির সদস্য মোঃ রাশেদ ফারুক, মোঃ ইসতিয়াক আহমেদ, মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ মাহফুজুর রহমান, উদ্যোক্তা সদস্য মোঃ মাহাবুর রহমান চৌধুরী, মোঃ সোহেল জামান, ইংরেজি শিক্ষক মোঃ আখতার ইসলাম, আইসিটি শিক্ষক ফারহাজ মুক্তার, কৃষি বিজ্ঞান শিক্ষিকা কানিজ ফারহানা হোসেন, শিক্ষার্থীদের অভিভাক শাহানাজ পারভীন, মেরিনা আক্তার বানু, জাফর আলী, মোঃ সবুজ মিয়া ও মোঃ আলী হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে প্রাইভেট স্টেট কলেজের সভাপতি প্রফেসর মোঃ ইসমাইল হোসেন বলেন, জ্ঞান বিজ্ঞানের সকল শাখায় অবাদ বিচরণে পারদর্শী করে তুলতে আমাদের শিক্ষার্থীদেরকে প্রস্তুত করে তুলতে চাই। এর মধ্যে দিয়ে বিশ্বের সকল প্রান্তের মেধাবীদের সাথে মোকাবেলা করেই আমাদের শিক্ষার্থীরা এগিয়ে যাবে।

এতে করে জাতি ও দেশ হিসেবে আমরা সমাদূত হব। আমাদের পিছে ঠেলে এগিয়ে না যেয়ে বরং আমাদের সমীহ করে সবাইকে চলতে হবে। তাই প্রয়োজন শিক্ষার্থীদের যথাযথ জ্ঞান বিজ্ঞানের শিক্ষা এই শিক্ষাই পারে আমাদের বিশ্বমানে পৌঁছে দিতে। এই লক্ষে আমরা আমাদের ছাত্র-ছাত্রীদেরকে প্রস্তুত করছি।

শেষে এইচএসসি ১ম বর্ষের ত্রৈমাসিক ফলাফল শিক্ষার্থীদের অভিভাবকদের হাতে তুলে দেন শিক্ষকবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য