দিনাজপুরের খানসামায় চালক ছিনতাইকারীদের সাথে হাত মিলিয়ে ভাড়ায় চালিত অটোবাইক ফিল্মি কায়দায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলার হোসেনপুর সিমনী ভাটা রোডের কবরস্থানের সম্মুখে এ ঘটনা ঘটে।

নাটকীয় ছিনতাইকারীর শিকার অটোচালক নরেশ রায় জানায়, বীরগজ্ঞের গোলাপগজ্ঞ হতে রাত ৮ টার দিকে অপরিচিত ৩ জন যুবক খানসামা উপজেলার চৌরঙ্গী বাজারে আসার জন্য ৩৫০ টাকায় ভাড়া ঠিক করেন। রাত ৯টায় চৌরঙ্গী বাজারে পৌছলে তারা আবার টংগুয়া বাজারে ফেরত আসবে বলে অটোতে আসেন।

টংগুয়ায় আরো ২ জন অটোতে উঠে ১৫০ টাকা ভাড়া বাড়িয়ে দেওয়ার কথা বলে হোসেনপুর কলেজের সামনে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন। তাদের নিয়ে আসার পথে সিমনী ভাটা রোডের কবরস্থানের সন্নিকটে পৌছলে আমাকে অটো হতে জোড়পূর্বক নামিয়ে এলোপাথারী মারধর শুরু করেন এবং চিৎকার না করার জন্য গলায় ছুড়ি লাগিয়ে দেন। তাদের সাথে একসময় তর্কে জড়ালে তারা আমার শরীরের বিভিন্ন জায়গায় ছুড়ি দিয়ে জখম করে রক্তাক্ত করেন। তাদের মধ্যে একজন আমার হাত থেকে অটোবাইকের চাবি ছিনিয়ে নিয়ে তারা অটো নিয়ে পালিয়ে যান।

খানসামা থানার ওসি আ. মতিন প্রধান জানান, ঘটনার পরপরই অটোবাইকের মালিক ও চালক মিলে থানায় আসলে চালকের কথাবার্তায় জড়তা পাওয়া যায়। এরপর চালককে জিজ্ঞাসাবাদ করলে চালক নরেশ ছিনতাইকারীদের সাথে হাত মিলিয়ে ভাড়ায় চালিত অটোবাইক ছিনতাইয়ের নাটকীয়তার কথা স্বীকার করেন। এরপরও অটোবাইক উদ্ধার ও ছিনতাইকারীদের ধরার চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য