লালমনিরহাটে অগ্নিকান্ডে ১৮ টি দোকান ভস্মিভূতলালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৮টি দোকান ভস্মিভূত হয়েছে । এই অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

আজ শনিবার (২৯ সেপ্টেম্বর) ভোর রাতে বাউড়া বাজারে মসজিদের পাশে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে পাটগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মমতাজুর ইসলাম নিশ্চিত করেছেন।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মমতাজুর ইসলাম বলেন, ধারনা করা হচ্ছে পুড়ে যাওয়া দোকন গুলোর মধ্যে আলতাব বা হামিদুলের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনার সুত্রপাত।

পাটগ্রাম ও হাতীবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যদের প্রায় ৪ ঘন্টা চেষ্টার পর সকাল ৯ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আমরা ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করার চেষ্টা করছি। তবে কাপড়ের দোকনসহ বিভিন্ন ধরনের দোকানে দামী পন্য ছিল। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে প্রাথমিক অবস্থায় জানা গেছে।

পাটগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও ত্রাণ কর্মকর্তা উত্তম কুমার নন্দী জানায়, বাউরা বাজারের বুলু, রঞ্জু, আলতাব, রুবেল, হামিদুল, সালাম, রাজু, সেলিম, তোহিদুল, আইনুল, রতন, আতিয়ার, হাফিজার, মিঠু, আব্দুস সামাদের দোকানসহ মোট ১৮টি দোকান বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়। এই অগ্নিকান্ডের ঘটনায় কয়েক কোটি টাকার বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজার পরিচালনা কমিটির সদস্যরা তাকে জানিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য