লক্ষ্ণৌতে পুলিশের গুলিতে টেক এক্সিকিউটিভ নিহতভারতের লক্ষ্ণৌতে একটি বহুজাতিক কোম্পানির টেক এক্সিকিউটিভ মধ্যরাতের পর গাড়ি চালিয়ে ফিরছিলেন। রাস্তায় পুলিশ তার গাড়ি লক্ষ্য করে গুলি চালায়।

গুলিবিদ্ধ বিবেক তিওয়ারি (৩৮) হাসপাতালে মারা যান বলে জানায় এনডিটিভি।

স্থানীয় সময় শনিবার প্রথম প্রহরে লক্ষ্ণৌর অভিজাত এলাকা গমতি নগরের বর্ধিত অংশে এ ঘটনা ঘটে। টহল পুলিশের দুই সদস্যকে আটক করা হয়েছে।

তাদের একজন কন্সটেবল প্রশান্ত কুমার, যিনি বিবেকের গাড়ি লক্ষ্য করে গুলি চালিয়েছেন।

তিনি বলেন, “সড়কে একটি গাড়ি আলো নিভিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে আমাদের সন্দেহ হয়। আমরা গাড়ির কাছে পৌঁছে সেটির সামনে মোটরসাইকেল রেখে দরজা খুলতে বলি। সঙ্গে সঙ্গে গাড়ি চালু করে সেটি আমাদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমি দৌড়ে গাড়ি থামাতে বললে সেটি পেছন দিকে এসে আবার আমাদের ধাক্কা দেয়।

“আমি চালককে বেরি আসতে বলি। কিন্তু সে তা না করে তৃতীয়বার প্রচণ্ড জোরে আমাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। আমি পড়ে গিয়ে আবার উঠে দাঁড়াই এবং তাকে ভয় দেখাতে পিস্তল বের করি। গাড়ি আমার উপর দিয়ে চালিয়ে দেওয়ার চেষ্টা করলে আমি আত্মরক্ষা করতে গুলি চালাই।”

নিহত বিবেকের সহযাত্রী এ ঘটনায় একটি মামলা করেছেন।

তিনি বলেন, “পুলিশ পথে আমাদের জোর করে থামাতে চায়। স্যার (বিবেক) বুঝতে পারেননি তারা কারা। তাই তিনি গাড়ি না থামিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। যেহেতু সেখানে কোনো দুর্ঘটনা ঘটেনি। আমরা পাশ কেটে চলে যাওয়ার চেষ্টা করছিলাম। ওই সময়ে মোটরসাইকেলে ধাক্কা লাগে এবং একজন পিস্তল বের করে সোজা গুলি করে।”

পুলিশ জানায়, উভয় পক্ষ দুই রকম বক্তব্য দিচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য