বঙ্গবন্ধু গোল্ডকাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্নামেন্ট দিনাজপুরে বর্নাঢ্য র‌্যালীদিনাজপুর সংবাদাতাঃ আগামী ১ লা অক্টোবর হতে সিলেট জেলা ষ্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্নামেন্ট ২০১৮।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে সফল করার আহবান জানিয়ে দিনাজপুরের ফুটবল সংগঠক,ফুটবল খেলোয়ার ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা গতকাল দিনাজপুর শহরে এক বর্নাঢ্য র‌্যালী বের করে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে এবং দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকালে বড়মাঠ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় প্রেস ক্লাবে শেষ হয়।

বণার্ঢ্য এ র‌্যালীর নেতৃত্বদেন বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন দিনাজপুরের সভাপতি গোলাম নবী দুলাল, সহ সভাপতি আব্দুস সাত্তার, ফিরোজ ,মাহফুজুর রহমান, শহিদুল ইসলাম , সাধারন সম্পাদক ফেরদ্দৌস জাহাঙ্গীর মানিক প্রমুখ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্বাবধানে দেশের ৩টি ভেনুতে সিলেট , কক্সবাজার এবং বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্টিত হবে। প্রতিযোগিতায় অংশ নিবে স্বাগতিক বাংলাদেশ , প্যালেষ্টাইন , ফিলিপাইন , লাওস , নেপাল ও তাজিকিস্তান ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য