কেবিএম কলেজে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদানদিনাজপুর সংবাদাতাঃ ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার কেবিএম কলেজ দিনাজপুর এর হলরুমে আসিফ ইকবাল ফাউন্ডেশন ট্রাস্ট তহবিল হতে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ফরম পূরণে ৮ জন শিক্ষার্থীর মাঝে ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

কেবিএম কলেজের অধ্যক্ষ ও আসিফ ইকবালা ফাউন্ডেশন ট্রাস্ট তহবিলের সদস্য সচিব মোঃ জিয়াউল হুদা এর সভাপতেত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আসিফ ইকবাল ফাউন্ডেশন ট্রাস্ট তহবিল কেবিএম কলেজে শাখার সভাপতি মরহুম আফিস ইকবালের মা রেবেকা আহাম্মেদ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন মরহুম অফিস ইকবালের মামা ও বিশিষ্ট ক্রীড়াবিদ আল মামনু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কেবিএম কলেজের উপাধ্যক্ষ সরদার কুদরত-ই-খুদা, সহকারী অধ্যাপক আব্দুল হাই সিদ্দিকী। সঞ্চালকের দায়িত্ব পালন করেন কলেজের সহকারী অধ্যাপক মূহম্মদ হাসানুজ্জামান। বক্তারা বলেন, শিক্ষা বৃত্তির অনুদান যতই ক্ষুদ্র হোক না কেন উদ্যোগটি মহান।

যারা পড়াশোনায় ভালো করতে পারবে তারাই এই বৃত্তি পাবে। তাই তোমাদের মনোযোগ সহকারে পড়াশোনা করে মেধাবী শিক্ষার্থীদের তালিকায় সম্পৃক্ত হতে হবে। বৃত্তি প্রদান শেষে মরহুম আফিস ইকবালের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

উল্লেখ্য ১৯৮৩ সালের ৩০ মে দিনাজপুর থেকে ঢাকা গামী বিআরটিসি বাসে সড়ক দূর্ঘটনায় আসিফ ইকবাল ইন্তেকাল করেন। তার নামেই এই ফাউন্ডেশন প্রতিষ্ঠার মাধ্যমে ঠাকুরগাঁও জেলায় বিধবা মহিলাদের মাঝে বস্ত্র বিতরণ ও ইকবাল হাই স্কুলে নিয়োমিত বিভিন্ন ধরনের শিক্ষা বৃত্তি প্রদান করে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য