গাইবান্ধার কর্মীরহাত হাসপাতালে নতুন অপারেশন থিয়েটারে ৩৫ জন চোখের ছানী অপারেশন সম্পন্নআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ নবনির্মিত নাবিক-কর্মীরহাত হাসপাতালের নতুন ভবনের অপারেশন থিয়েটারে বুধবার ৩৫ জন চোখের ছানী অপারেশন সম্পন্ন হয়েছে। চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ এম.এ. সামাদ এবং ডাঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে একটি টিম উক্ত অপারেশন সফলভাবে সম্পন্ন করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, দাতা সংস্থা নর্থ আমেরিকান বাংলাদেশী ইসলামিক কমিউনিটি (নাবিক) এর অর্থায়নে সাদুল্যাপুর রোডস্থ নারায়নপুরে নব নির্মিত নাবিক-কর্মীরহাত হাসপাতালের এটাই প্রথম চক্ষু রোগীদের ছানী অপারেশন। এখন থেকে প্রতি মাসের শেষ মঙ্গলবার অপারেশন করা হবে।

লেন্সসহ প্রতি রোগীর জন্য মাত্র ৪ হাজার টাকা অপারেশন ফি ধার্য করা হয়েছে। গরীব রোগীদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। উক্ত হাসপাতালে প্রতি শুক্রবার বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা চক্ষু, ডায়াবেটিক, মেডিসিন, শিশু বিভাগের রোগীদের স্বল্পমূল্যে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া শনিবার ব্যতিত প্রতিদিন সাধারণ রোগীদের মাত্র ৫০ টাকায় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে এবং ইসিজি, এক্সরে, রক্ত ও প্রস্রাবসহ সকল প্যাথলজিক্যাল পরীক্ষা করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য