আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক উন্নয়ন কনসার্ট। এতে সংগীত পরিবেশন করেন দেশ বরেণ্য সংগীত শিল্পী জাতীয় সংসদ সদস্য মমতাজসহ পিন্টু অ্যান্ড পারভেজ, সোলস, ব্যান্ড দলের দেশসেরা শিল্পীরা।

এছাড়া স্থানীয় বিশিষ্ট শিল্পীরাও এতে সংগীত পরিবেশন করে। বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে গোটা স্টেডিয়ামে এই উন্নয়ন কনসার্টটি সুরমুর্ছনায় প্রাণবন্ত হয়ে ওঠে। সংস্কৃতি মন্ত্রণালয়ের আয়োজনে ও গাইবান্ধা জেলা প্রশাসনের সহযোগিতায় এই উন্মুক্ত উন্নয়ন কনসার্টের আয়োজন করা হয়।

উন্নয়ন কনসার্টের শুরুতেই জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি, হুইপ মাহাবুব আরা বেগম গিনি ও জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল বাংলাদেশ ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে বক্তব্য রাখেন। পরে শিল্পীরা সংগীত পরিবেশন শুরু করে।

গাইবান্ধা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ৩০ হাজারের বেশী দর্শণার্থীর উপস্থিতিতে কনসার্টে ব্যাপক নিরাপত্তা রয়েছে। অনুষ্ঠানস্থলসহ আশেপাশের এলাকায় ক্লোজ সার্কিট ক্যামেরাসহ পর্যাপ্ত আইনশৃংখলা বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছে।

পাশাপাশি অনুষ্ঠান ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা লোকজনের আলাদা নিরাপত্তা বাহিনী এবং অনুষ্ঠান সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবক দল মিলে আইনশৃংখলা বাহিনীর সাথে সমন্বয় করে নিরাপত্তার বিষয়টি জোরদার ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য