দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের ৫দিন ব্যাপী কর্মশালা সম্পন্নদিনাজপুর থেকেঃ দিনাজপুরে সাংবাদিকদের নিরাপত্তা ঝুঁকি চিহ্নিতকরণ, নিরাপত্তার পরিকল্পনা প্রণয়ন ও দায়মুক্ত বিষয়ক ৫দিনব্যাপী কর্মশালা সম্পন্ন করা হয়েছে।

বুধবার সকাল ৯টায় শহরের বালুবাড়ী এমবিএসকে মিলনায়তনে স্থানীয় ও জাতীয় সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে এই কর্মশালার সমাপনী দিনে নিউজ নেটওয়ার্কের নির্বাহী পরিচালক শহীদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রশিক্ষণ অংশ গ্রহনকারীদের মধ্যে আফিয়া তুজ জান্নাত মৌরী, ফরিদ হোসেন ও রফিকুল ইসলাম ফুলাল। অনুষ্ঠানটি পরিচালনা করেন গণমাধ্যম ও যোগাযোগ সমন্বয়কারী আসাদুল্লাহ সরকার। এসময় উপস্থিত ছিলেন নিউজ নেটওয়ার্কের মনিটরিং ও ইভুলেশন কর্মকর্তা শ্যামল কান্তি সিংহা রায়।

ইউরোপীয় ইউনিয়নের আর্থিক সহায়তায় বাস্তবায়নাধীনে সাপোর্টিং হিউম্যান রাইটস ডিফেন্ডার্স ওয়ার্কিং ফর উইম্যানস এন্ড গার্লস রাইটস ইন বাংলাদেশ নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রণয়ন প্রকল্পের কর্মশালায় প্রজেক্টের মাধ্যমে ৫দিন ব্যাপী সাংবাদিকদের নিরাপত্তা ঝুঁকি চিহ্নিতকরণ ও দায়মুক্ত বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়।

কর্মশালার সমাপনী দিনে দিনাজপুর, বিরল, খানসামা, বীরগঞ্জ, পার্বতীপুর, ফুলবাড়ী উপজেলার ২৭ জন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের হাতে সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য