খানসামায় জমির বিরোধে সংঘর্ষে নিহত-১বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বুধবার(২৬ সেপ্টেম্বর) কলা বাগানের জমি নিয়ে বিরোধের জেরে খানসামার চাকিনিয়া গ্রামে দুগ্রুপের মধ্যে সংঘর্ষে আমিনুল ইসলাম (২২) নামে একজন নিহত হোন। নিহত আমিনুল ইসলাম চাকিনিয়া গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, দুলু (২৫) এবং আমিনুল মামাত এবং ফুপাত ভাই। তাদের জমির জের ধরেই দুপুরের দিকে দুই পরিবারের মধ্যে মারামারি হয়। এক পর্যায়ে ইলিয়াস হোসেনের ছেলে দুলুর দেশীয় লাঠি এবং অস্ত্রের আঘাতে আমিনুল ইসলামের মৃত্যু ঘটে।

ঘটনায় আরো বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা যায়। আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারি চিকিৎসক সাধন কুমার জানান, আমিনুল ইসলামকে হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়। শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সেই সাথে দুইপক্ষের আরো বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনা সম্পর্কে খানসামা থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমিনুল ইসলাম এবং দুলু মামাত এবং ফুপাত ভাই। জমির জের ধরে তাদের মারামারি লাগে, এক পর্যায়ে দুলুর দেশীয় অস্ত্রের আঘাতে আমিনুলের মৃত্যু ঘটে।

আমরা ঘটনার কিছুক্ষণের মধ্যেই খবর পাই। এর মধ্যেই মারামারি চরম পর্যায়ে পৌছালে আমিনুল ইসলাম ঘটনাস্থলই মারা যান। তবে বাকিদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য