আউলিয়াপুর ইউনিয়নে দরিদ্র উপকারভোগীদের সাথে সভা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ ২৬ সেপ্টেম্বর বুধবার দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ হলরুমে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র আয়োজনে সামাজিক নিরাপত্ত বেষ্ঠনি কর্মসূচীতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ (ইভিপিআরএ) প্রকল্পের আওতায় আন্তঃ সম্পর্ক (ইন্টারফেইস) সভা অনুষ্ঠিত।

দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাহাবুবুর আলম-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কার্যালয়ের মোঃ মালেক, সমাজসেবা দপ্তরের প্রতিনিধি মোঃ মুনসেফ শাহ্্। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি সচিব মোঃ আজিজার রহমান।

স্বাগত বক্তব্য রাখেন পল্লীশ্রীর এসসিডিএ এসএম মাজেদুর রহমান। এসময় প্রকল্পের সিডিএস মোয়াজ্জেম হোসেন, মামুনুর রশিদ ও বিলকিস উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আগামী অর্থবছর থেকে দরিদ্র মা’র জন্য মাতৃকালীন ভাতা ৫০০ টাকার পরিবর্তে ৮০০ টাকা করা হবে এবং ২ বছরের পরিবর্তে ৩ বছর এ ভাতা প্রদান করা হবে। এছাড়া ভিজিডি কর্মসূচী প্রাথমিক শিক্ষা উপবৃত্তি, কাবিখা, বিধবা ও স্বামী পরিত্যাক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, স্বচ্ছতার মাধ্যম উপকারভোগীদের মাঝে বিতরণ করা হবে। আন্তঃ সম্পর্কের উন্নয়নের মাধ্যমে সামাজিক নিরাপত্ত গড়ে তুলতে জিও-এনজিও সকলকে এগিয়ে আসতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য