ঠাকুরগাও পলিটেকনিক ইনষ্টিটিউট এর নবীন বরণ মেকাট্রনিক্স ডে’ ২০১৮ উদযাপনমাসুদ রানা পলক, ঠাকুরগাওঃ ঠাকুরগাঁওয়ের দুরামারিতে অবস্থিত ঠাকুরগাও পলিটেকনিক ইনষ্টিটিউটের এর মেকাট্রনিক্স ডিপাটমেন্ট এর ২০১৮-২০১৯ সেসনের নতুন শিক্ষাথীদের নবীন বরণ ও ”মেকাট্রনিক্্র ডে” উদযাপন করেছে।

আজ দুপুর -১২টায় ঠাকুরগাও পলিটেকনিক ইনষ্টিটিউট চত্তর থেকে একটি বন্যার্ড র‌্যালী বেড় হয়ে র‌্যালীটি ঠাকুরগাও অপারাজেয়-৭১ ঘুড়ে ঠাকুরগাও পলিটেকনিক ইনষ্টিটিউট হলরুমে এসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্যদিয়ে দিনটি উদযাপন করেন শিক্ষাথীরা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন- জনাব, আলী আকবর খান, অধ্যক্ষ, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন- প্রকৌশলী জনাব, মোঃ খোরশেদ আলম, উপাধ্যক্ষ উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত করেন জনাব হেলাল উদ্দীন আহমেদ, বিভাগীয় প্রধান (কম্পিউটার)।

আরও উপস্থিত ছিলেন- জনাব মোঃ শামীম সুলতান, বিভাগীয় প্রধান (কম্পিউটার), জনাব মোঃ রাশেল মিয়া, বিভাগীয় প্রধান (নন-টেক) ও মেকাট্রনিক্স ডিপাটমেন্ট এর সকল বর্ষের শিক্ষাথীরা উপস্থিত ছিলেন।

দিনটি উদযাপন উপলক্ষ্যে কলেজের মেকাট্রনিক্স ডিপাটমেন্ট বিভাগীয় প্রধান জনাব হেলাল উদ্দীন আহমেদ আমাদের প্রতিনিধিকে বলেন, আমাদের ডিপাটমেন্টে দিন দিন চাহিদা বাড়ছে , তবে সরকারি চাকুরির ক্ষেত্রে আমাদের চাহিদা একটু কম আছে তাই আজ দেশব্যাপি এই দিনটি উদযাপন করে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করতে চাই আমাদের মেকাট্রনিক্স ডিপাটমেন্টে সরকারি ভাবে চাকুরির ব্যবস্থা থাকে। আমাদের ছেলে মেয়েরা পাশ করে যেন ভাল চাকুরি পায় তা নিশ্চিত করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য