নতুন ব্যায়াম সামগ্রীতে সজ্জ্বিত হাবিপ্রবি’র জিমনেসিয়ামদিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে’র জিমনেসিয়ামে ব্যায়ামের জন্য প্রায় আড়াই লক্ষ টাকার বিভিন্ন ধরনের যন্ত্রপাতি ক্রয় করা হয়েছে।

যন্ত্রপাতির মধ্যে রয়েছে হোম জিম, রানিং মেশিন, আধুনিক টেবিল টেনিস বোর্ড, অরবিট্রাক এক্সরেস বাইক, ম্যানুয়াল ট্রেড মিল, ব্যাডমিন্টন র‌্যাকেট, ভয়েট বেল, টিটি বেড সহ ১৫ ধরনের ৬৫টি ব্যায়াম সামগ্রী।

সোমবার বিকাল ৪ টায় উক্ত যন্ত্রপাতি সরেজমিনে পরিদর্শণ ও উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। এ সময় তিনি বলেন শরীর মন সুস্থ রাখার জন্য ব্যায়ামের কোন বিকল্প নেই, আমি প্রত্যশা করি আমাদের কোমলমতি ছাত্ররা নেশা বা মাদককে সম্পূর্ণ পরিহার করে জিমনেসিয়ামে ব্যয়ামের জন্য আসবে।

একই সঙ্গে তিনি এসব যন্ত্রপাতি যাতে যতœসহকারে ব্যবহার করা হয় সে ব্যপারে ছাত্র ও রক্ষণাবেক্ষণকারী সকলের সুদৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, ভাইস-চ্যান্সেলর মহোদয়ের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, প্রক্টর প্রফেসর ড. খালেদ হোসেন, ছাত্র পরার্মশ শাখার পরিচালক প্রফেসর ড. তারিকুল ইসলাম, শরীর চর্চা বিভাগের পরিচালক প্রফেসর ড. শাহ মইনুর রহমান ও সহকারী প্রক্টর সৌরভ পাল চৌধুরীসহ ছাত্র ,কর্মকর্তা ও কর্মচারিগণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য