ভুরুঙ্গামারীতে নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধে কর্মশালাকুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধ ও প্রতিকারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ব্র্যাকের জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচীর উদ্যোগে নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন।

উপজেলা নির্বাহী অফিসার এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্র্যাক জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচীর জেলা ব্যবস্থাপক জাহিদুর রহমান, সিনিয়র সেক্টর স্পেশালিস্ট মোস্তফা কামাল,

এলাকা ব্যবস্থাপক ব্র্যাক দুলাল চন্দ্র সরকার, উপজেলা ব্যবস্থাপক মৃণাল কান্তি রায়, বিইপি ম্যানেজার আবু হানিফ, উপজেলা ম্যানেজার ফুলবাড়ী শিরিন আক্তার, অর্থবিষয়ক ম্যানেজার আব্দুল হক প্রমুখ। কর্মশালায় উপজেলার সকল নিকাহ রেজিষ্ট্রার কাজী ও ব্র্যাক শিক্ষিকাবৃন্দ, ইউপি চেয়ারম্যান ও মেম্বারগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য