পঞ্চগড়ের বোদা মহিলা মহাবিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠিতমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা মহিলা মহাবিদ্যালয়ে নবীন বরণ ও বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার মহিলা মহাবিদ্যালয়ের নতুন শিক্ষার্থীদের বরণ করার মধ্যে দিয়ে দিনব্যাপী বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আলোচনা সভা মহাবিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। মহিলা মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল হোসেন, বোদা বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ্ব আজাহার আলী, বোদা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সানন্দ কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন।

স্বাগত বক্তব্য রাখেন মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আশরাফুল আলম লিটন। এ সময় মহিলা কলেজের সকল প্রভাষক, নবীন ও প্রবীন শিক্ষার্থী সহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য