10 19 18

শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - হাবিপ্রবি’তে মেইনটেনেন্স অ্যান্ড অপারেশন অব নেটওয়ার্ক ডিভাইসেস বিষয়ক প্রশিক্ষণ

হাবিপ্রবি’তে মেইনটেনেন্স অ্যান্ড অপারেশন অব নেটওয়ার্ক ডিভাইসেস বিষয়ক প্রশিক্ষণ

হাবিপ্রবি’তে মেইনটেনেন্স অ্যান্ড অপারেশন অব নেটওয়ার্ক ডিভাইসেস বিষয়ক প্রশিক্ষণদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হেকেপ সাব- প্রজেক্টের তত্ত্বাবধানে “মেইনটেনেন্স অ্যান্ড অপারেশন অব নেটওয়ার্ক ডিভাইসেস” বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

আজ রোববার সকাল ১০টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ ভবনের ভার্চুয়াল শ্রেণিকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

হেকেপ সাব-প্রজেক্টের সাব প্রজেক্ট ম্যানেজার ও সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিএসই অনুষদের ডীন আদিবা মাহজাবিন নিতু ও কী-নোট স্পীকার বিডিরেন-এর ইনোভেশন ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. জাহিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন দশ বছর পূর্বে বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গঠনের যে উদ্যোগ হাতে নিয়েছিলেন বর্তমানে জনগণ তার ইতিবাচক ফল ভোগ করছে। তা সফল হয়েছে। তিনি বলেন হেকেপ-এর এ প্রকল্পের মাধ্যমে হাবিপ্রবি পরিবারে ডিজিটালাইজেশনে অনেক অগ্রগতি সাধিত হয়েছে।

এ প্রকল্পটি সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পাদন করার জন্য তিনি প্রকল্পের ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। তিনি প্রত্যাশা ব্যক্ত করে বলেন দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান নিয়ে আপনারা সমৃদ্ধ হবেন এবং প্রায়োগিক কাজে লাগিয়ে এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সহায়তা করবেন।

উল্লেখ্য, প্রশিক্ষণে বিশ্ববিদ্যালয়ের আইটি সেল, প্রকৌশল শাখা ও সিএসই অনুষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য