ফুলবাড়ীতে বাসের চাপায় একজন মটর সাইকেল আরোহী নিহতঃ মহাসড়ক অবোরোধষ্টাফ রিপোর্টার : দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় জাহিদুল (৪৫) নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আব্দুল হাকিম নামে এক সাংবাদিক।

আজ রবিবার বিকাল সাড়ে ৫টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের রাজারামপুর ফকিরপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় এক ঘন্টা মহাসড়ক অবোরোধ করে রাথে বিক্ষিপ্ত এলাকাবাসী। এই ঘটনায় মহা মড়কের দুই পার্শে কয়েক’শ যানবহন আটকা পড়ে পরে পুলিশের হস্তক্ষেপে এলাকাবাসী অবরোধ তুলে নিলে যানকাহন চলাচল সাভাবিক হয়।

নিহত মটর সাইকেল আরোহী জাহিদুল নবাবগঞ্জ উপজেলার দলারদর্গা রামপুরা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের ছেলে । ও আহত সাংবাদিক আব্দুল হাকিম (৪৪) বিরামপুর উপজেলার চাঁদপুর গ্রামের সামসুদ্দিনের ছেলে। আব্দুল হাকিম দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক উত্তর বাংলা পত্রিকার বিরাপুর উপজেলা সংবাদদাতা।

ফুলবাড়ী থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা ওসি শেখ নাসিম হাবিব প্রত্যক্ষদর্শির বরাত দিয়ে বলেন, মটর সাইকেল আরোহী জাহিদুল ও সাংবাদিক আব্দুল হাকিম দিনাজপুর থেকে মটর সাইকেল যোগে আসার পথে ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া মোড়ে বিপরিত দিক থেকে যাওয়া একটি যাত্রী বাহী মেইল বাস এইচএ এন্টার প্রাইজ (ঢাকা মেট্র-জ-১৪-১০৪৪) সজরে মটর সাইকেলটিকে চাপা দিলে, বাসের চাপায় মটর সাইকেল আরোহী জাহিদুলের ঘটনা স্থলে মৃত্যু হয়।

একই ঘটনায় মটর সাইকেরের পিছনে থাকা সাংবাদিক আব্দুল হাকিম গুরুতর আহত হয়, আহত সাংবাদিক আব্দুর হাকিমকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়, এখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

অপরদিকে নিহত জাহিদুলের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য