দিনাজপুরে শিক্ষককে অপমাণ ও শারীরিক নির্যাতনের সুষ্ঠ তদন্ত ও বিচার চেয়ে মানববন্ধনদিনাজপুর সংবাদাতাঃ মহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অপমাণ ও শারীরিক নির্যাতনের কারণে সুষ্ঠ তদন্ত ও বিচার চেয়ে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, প্রধান শিক্ষক সমিতি, এলাকাবাসী, অভিভাবকবৃন্দ।

মানববন্ধন ও স্মারকলিপি সূত্রে জানা যায় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের রুপালী ব্যাংক সিওর ক্যাশের মাধ্যমে উপবৃত্তির টাকা প্রদান করা হচ্ছে। দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের মহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে মহনপুর বাজার এলাকার আজিজ স্টোর ২০/৩০ টাকা অবৈধভাবে নিচ্ছে।

এ সংবাদ পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন এ ব্যাপারে প্রতিবাদ জানালে আজিজ ষ্টোরের স্বত্ত্বাধিকারী মোঃ আব্দুল আজিজ, মোঃ আব্দুর রাজ্জাক উভয়ের পিতা- আব্দুল মজিদ সাং- বলদিয়াপুকুর, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর প্রধান শিক্ষককে অকত্থ ভাষায় গালিগালাজ ও প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে।

প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন এ ব্যাপারে কোতয়ালী থানায় তাদের নামে একটি জিডি দায়ের করেছে। যার নং- ১১৫৮, তাং-১৯-৯-১৬ইং। ২৩ সেপ্টেম্বর রোববার বিকাল সাড়ে ৪টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে প্রধান শিক্ষককে অপমাণ ও শারীরিক নির্যাতনের সুষ্ঠ তদন্ত, বিচার চেয়ে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য