বীরগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে ৩ দিনে ধরে অনশনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ভোগডোমার এলাকার মধুবনপুর গ্রামের হজরৎ আলীর পুত্র দিনাজপুর সরকারী কলেজের মাস্টার পড়ুয়া ছাত্র আজগর আলী বাবু-কে বিয়ের বাবু দাবীতে প্রেমিক বাড়ীতে ৩ দিন ধরে প্রেমিকা অনশন করছে। অতঃপর বিয়ের আশ^াসে সমাধান হয়েছে।

সংবাদ পেয়ে, ২০ সেপ্টেম্বর বিকালে প্রেমিক বাবুর বাড়ীতে গেলে উৎসুক জনতা ও স্থানীয় ইউপি সদস্য কাঞ্চুু’র সামনে পিকপাড়া গ্রামের আজিম উদ্দিনের কন্যা সনকা দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী অনশন কারি প্রেমিকা জানায়, একই এলাকার হওয়ার সুত্র ধরে মোবাইল ফোনের মাধ্যমে বাবুর সাথে তার প্রায় এক/দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক।

বাবু তাকে বিয়ের কথা বলে বিভিন্ন সময়ে ঘুরতে নিয়ে গিয়ে তার সাথে শারিরিক সম্পর্ক স্থাপন করে। সে বাবুকে বিবাহের চাপ দিলে বাবু তা এড়িয়ে চলে ও মোবাইল নাম্বর পাল্টে দিয়ে যোগাযোগ বন্ধ রাখে। সে অন্যত্র বিয়ের সংসাদ পেয়ে সে গত ১৯ সেপ্টেম্বর রাতে তার বাড়ীতে এসে উঠলে প্রতারক প্রেমিক বাবু বাড়ী হতে পালিয়ে যায়।

এলাকাবাসীর সামনে, অনশনরত স্কুল ছাত্রী জানায়, বাবুকে বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়িতেই থাকবেন। এঘটনা দেখার জন্য এলাকাবাসী বাবুর বাড়ীতে ভিড় জমায়। পরিশেষে গত ২১ সেপ্টেম্বর রাতে বিয়ের আশ্বাসে সমাধান হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য