10 19 18

শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুর উচ্চ বিদ্যালয় কাবাডিতে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে

দিনাজপুর উচ্চ বিদ্যালয় কাবাডিতে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে

দিনাজপুর উচ্চ বিদ্যালয় কাবাডিতে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছেদিনাজপুর সংবাদাতাঃ ৪৭তম আঞ্চলিক (বিভাগীয়) স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা চাঁপা অঞ্চলের গ্রীষ্মকালীন খেলা-ধুলা ও সাঁতার প্রতিযোগিতায় দিনাজপুর উচ্চ বিদ্যালয় কাবাডিতে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়াতে জাতীয় কাবাডী খেলায় অংশগ্রহণের গৌরব অর্জন করেছে।

App DinajpurNews Gif

দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের কাবাডি দল ও ফুটবল দল উপজেলা ও জেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরবর্তীতে গত ১৯ সেপ্টেম্বর রংপুর জিলা স্কুল মাঠে শুধুমাত্র কাবাডি দল উপ-অঞ্চল পর্যায় এবং পরবর্তীতে বিভাগীয় পর্যায় রাজশাহী বিভাগের সাথে দিনাজপ্রু উচ্চ বিদ্যালয়ের কাবাডি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

খেলায় রংপুর বিভাগের পক্ষে দিনাজপুর সদর উপজেলার দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের কাবাডি দল রাজশাহী বিভাগের পক্ষে দুর্গাপুর উপজেলার আমগাছী শাহার বানু উচ্চ বিদ্যালয়কে ১৮ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। আগামী ৩০ সেপ্টেম্বর হতে জাতীয় পর্যায় রাজশাহী জেলায় সকল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

২২ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা প্রশাসক, দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, জেলা শিক্ষা অফিসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মোঃ রবিউজ্জামান, ক্রীড়া শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলামসহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং চ্যাম্পিয়ন কাবডি দলের খেলোয়াড়রা পৃথক পৃথকভাবে ফুল দিয়ে আনন্দ সংবাদ প্রদান করে।

এদিকে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন কাবাডি খেলোয়াড়দের উৎসাহিত প্রদান করতে গিয়ে বলেন তোমরা আরও উচ্চ পর্যায় খেলার গৌরব অর্জন করতে তোমাদের যাবতীয় সহযোগিতা স্কুল থেকে প্রদান করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য