10 19 18

শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - ঠাকুরগাঁওয়ে সরকারি স্কুল ও কলেজের দৈনিক মজুরী ভিত্তিক অত্যাবশ্যকীয় কর্মচারীদের মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে সরকারি স্কুল ও কলেজের দৈনিক মজুরী ভিত্তিক অত্যাবশ্যকীয় কর্মচারীদের মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে সরকারি স্কুল ও কলেজের দৈনিক মজুরী ভিত্তিক অত্যাবশ্যকীয় কর্মচারীদের মানববন্ধনমাসুদ রানা পলক, ঠাকুরগাওঃ চাকুরী জাতীয়করণসহ সরকারি পূর্ণ সুযোগ সুবিধা প্রদানের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন, বিক্ষাভ মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে জেলার জলার বিভিন্ন সরকারি স্কুল ও কলেজের দৈনিক মুজুরী ভিত্তিক অত্যাবশ্যকীয় কর্মচারীরা।

App DinajpurNews Gif

আজ শনিবার দুপুরে সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন, ঠাকুরগাঁও জেলা শাখার আয়াজনে স্থানীয় সরকারি কলেজ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে পৃথক ভাবে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এ কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারি কর্মচারী সম্মনয় পরিষদ কেদ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা কমিটির সভাপতি দবিরুল ইসলাম, সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন কেদ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা কমিটির উপদেষ্টা মজিবর রহমান, জেলা কমিটির সভাপতি জহিরুল ইসলাম, সম্মনয় পরিষদের সদস্য ফরিদুল ইসলাম, বেলাল হাসন,মোহাম্মদ আলী ভুলু।

বক্তাগন বলেন, সকল সরকারি স্কুল ও কলেজে দীর্ঘদিন থেকে অতি সামান্য টাকায় দৈনিক মজুরী ভিত্তিক অত্যাবশ্যকীয় অসংখ্য কর্মচারী কাজ করে আসছে। তাদের চাকুরী জাতীয় করণের আশ্বাস দীর্ঘদিনও পূরণ না হওয়ায় তারা পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে। এমতাবস্থায় দ্রুত তাদের চাকুরী জাতীয়করণ করা না হলে তারা দেশব্যাপী সকল সরকারি স্কুল-কলেজে কঠোর আনন্দোলন শুরু করবে বলে ঘোষণা দেন।

পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে কলেজের অধ্যক্ষের মাধ্যম প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য