স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে নাআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ জাতীয় সমাজতান্ত্রিকদল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, জঙ্গি-সন্ত্রাস ও স্বাধীনতা বিরোধী জঙ্গী সঙ্গীদের ক্ষমতায় যেতে দেওয়া হবে না।

মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে হবে। বিএনপি’র হাতে বাংলাদেশ নিরাপদ নয়। খালেদা জিয়া অগ্নি-সন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনীত ও ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদির সমর্থনে শনিবার দুপুরে পলাশবাড়ী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পলাশবাড়ী উপজেলা জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া (নন্দীগ্রাম-কাহালু) আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শফিউদ্দিন মোল্লা, (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনয়ন প্রত্যাশী ও জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ্ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, জাসদ নেতা মনোহরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান চট্টু ও গাইবান্ধা যুব জোটের সাধারণ সম্পাদ সুজন প্রসাদ প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য