12 16 18

রবিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - আন্তর্জাতিক - মধ্য প্রদেশে আশ্রয় কেন্দ্রে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

মধ্য প্রদেশে আশ্রয় কেন্দ্রে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

মধ্য প্রদেশে আশ্রয় কেন্দ্রে প্রতিবন্ধী নারীকে ধর্ষণভারতের মধ্য প্রদেশে একটি আশ্রয় কেন্দ্রে ২৪ বছরের এক প্রতিবন্ধী নারীকে কেন্দ্রের নিরাপত্তারক্ষী দুই মাস ধরে ধর্ষণ করেছে।

App DinajpurNews Gif

ধর্ষণের কারণে দৃষ্টি ও বাক প্রতিবন্ধী ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তার গর্ভপাত করে ভ্রুণ পুড়িয়ে ফেলা হয় বলে জানায় এনডিটিভি।

ওই নারীর রুমমেট প্রতিবন্ধী আরেক নারী এ বিষয় মধ্য প্রদেশের নারী ও শিশু কল্যাণ অধিদপ্তরে অভিযোগ করলে পুলিশ তদন্ত শুরু করে।

বিলাউয়া থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অমিত বাধোরিয়া বলেন, এ ঘটনায় তারা অভিযুক্ত নিরাপত্তারক্ষীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে। তাদের মধ্যে তিনজন চিকিৎসক, যারা ওই নারীর গর্ভপাত করিয়েছে।

তিনি বলেন, “গোয়ালিয়রের কাছে বিদেশি তহবিলে পরিচালিত ওই আশ্রয় কেন্দ্রের পরিচালক ডা. বি কে শর্মা বুধবার ধর্ষণের শিকার ওই নারীকে গর্ভপাতে বাধ্য করে এবং প্রমাণ লোপাট করতে ভ্রুণ পুড়িয়ে ফেলে।”

এ ঘটনায় পরিচালকের স্ত্রী ডা. ভাবনা, আশ্রয় কেন্দ্রের ব্যবস্থাপক জয়প্রকাশ শর্মা, ডা. বিবেক সাহু, হোস্টেল সুপারভাইজার রবি বাল্মিকী ও প্রহরী গিরিরাজ বাঘেলকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য