10 19 18

শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই সফর, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব সংলগ্ন সংস্কার দাবি

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব সংলগ্ন সংস্কার দাবি

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব সংলগ্ন সংস্কার দাবিকুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব সংলগ্ন সড়কটি যেন মানুষের জন্য মরণ ফাঁদে পরিনত হয়েছে। তীব্র জলাবদ্ধতায় পাকা এই সড়কটির ইট,পাথর, পিচ উঠে খানা-খন্দকে পরিনত হওয়ায় এ সড়কাট দিয়ে চলাচলে জনসাধারনকে চরম দুর্ভোগে পড়তে হচ্ছে। এই সড়কটি দিয়ে জছি মিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতশত কোমলমতি শিক্ষার্থী যাতায়াতে দুর্ভোগে পড়ছে। এসব শিক্ষার্থীকে অনেক সময় দুর্ঘটনার কবলেও পড়তে হচ্ছে। এছাড়া এই সড়কটি দিয়ে ফুলবাড়ী থানা পুলিশ সদস্যদের দায়িত্ব পালনে গাড়ি নিয়ে বের হতে বিড়ম্বনায় পড়তে হচ্ছে।

App DinajpurNews Gif

ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবেদ আলী জানান, জনসাধারণের দুর্ভোগ লাঘব করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আমরা দ্রুত সময়ে এই সড়কটির সংস্কার ও ফুলবাড়ী বাজারের পানি নিস্কাসনের জন্য একটি পুর্ণাঙ্গ ড্রেনেজ নির্মাণের দাবি জানাচ্ছি। স্থানীয় স্টুডেন্ট কেয়ার হাইস্কুলের পরিচালক হোমিও চিকিৎসক ডাক্তার মমিনুল ইসলাম জানান, ফুলবাড়ী উপজেলা শহরের পানি নিস্কাসনের জন্য ড্রেনেজ ব্যবস্থা না থাকায় এখানকার অধিকাংশ সড়ক জলাবদ্ধতায় পরিনত হচ্ছে। তিনি দ্রুত সময়ে ফুলবাড়ী উপজেলা শহরের পানি নিস্কাসনের জন্য ড্রেনেজ ব্যবস্থা নির্মাণের দাবি জানান।

এই সড়কটি দিয়ে চলাচলকারী বিমল চন্দ্র রায় (প্রভাষক) বলেন, অত্যন্ত পরিতাপের বিষয় ফুলবাড়ী উপজেলার একমাত্র সরকারি বিদ্যাপীঠ ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সিংহভাগ শিক্ষার্থী এই সড়কাট দিয়ে যাতায়াত করে। সড়কটির পাশেই কেন্দ্রীয় জামে মসজিদ। এখানে অনেক মুসল্লীই নামাজ আদায় করতে এ পথেই চলাচল করেন। তদুপরি উপজেলা থানা কমপ্লেক্স থাকা সত্ত্বেও সড়কটি সংস্কারে প্রশাসনের যেন কোন মাথা ব্যথা নেই। আমি এই দুর্ভোগ কবলিত সড়কটি দ্রুত সংস্কারের জন্য আমি জোড় দাবি করছি।

এ ব্যাপারে জানতে ফুলবাড়ী উপজেলা এলজিইডির ভারপ্রাপ্ত প্রকৌশলী বাদশাহ আলমগীরের সাথে কথা হলে তিনি জানান, আমরা ড্রেনেজ ব্যবস্থা করিনা। তবে এবার ফুলবাড়ী উপজেলা শহরের ভাঙা-চোড়া রাস্তাসহ ১৮ টি রাস্তার পাকাকরণ কাজ করা হবে। এসব রাস্তার মধ্যে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব সংলগ্ন রাস্তাটিও পাকাকরণে আওতায় থাকতে পাওে বলেও জানা তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য