10 16 18

মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই সফর, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

(২০ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সন ও তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সাবেক স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি, বিএনপির যুগ্ন মহাসচিব হাবিবুন নবী খান সোহেলের মুক্তির দাবীতে শহীদ ডাঃ জিকরুল হক রোড, বিএনপি’র দলীয় কার্যালয় থেকে স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পুর নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেক দলের সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আসলাম মল্লিক, আরমান হোসেন, ছাত্রদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু, দিনার প্রমুখ।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার চিকিৎসা না দিয়ে জেলের ভিতর হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত আছে। খালেদা জিয়া সুচিকিৎসা এবং স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও বিএনপি’র যুগ্ন মহাসচিব হাবিবুন নবী খান সোহেলের নিঃশর্ত মুক্তি দাবী করেন। ২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলা নিয়ে সরকার ষড়যন্ত্র করছে। সারাদেশে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করছে।

তিনি আরো বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপি’র নেতৃবৃন্দকে ঘর ছাড়া করতে ষড়যন্ত্র জনগণ প্রতিহত করবে। খালেদা জিয়া ছাড়া দেশে কোন প্রহসনের নির্বাচনে বিএনপি যাবে না। সরকার ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের চেষ্টা করছে। ভোট কারচুপি করার জন্য ইভিএম কেনা অর্থ বরাদ্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য