লালমনিরহাটে বিএমএসএফ’র সম্মেলন প্রস্তুত কমিটি গঠনআজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর লালমনিরহাট জেলার কালীগঞ্জ ও হাতীবান্ধা “উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটি” গঠন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার( ১৯ সেপ্টম্বর) রাতে কালীগঞ্জ উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর তুষভান্ডার অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক দাবানল পত্রিকার উপজেলা প্রতিনিধি ফারুক হোসেনকে সমন্বয়কারী করে ৪ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অপর ৩ সদস্য হলেন, দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি এম সহিদুল ইসলাম, দৈনিক সরে জমিন বার্তার প্রতিনিধি মানজুরুল ইসলাম, এসএনএন২৪.ডটকম’র জেলা প্রতিনিধি আজিজুল ইসলাম বারী।

এদিকে জেলার হাতীবান্ধায় সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি নুরনবী সরকারকে সমন্বয়কারী করে ৩ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অপর দুই সদস্য হলেন, দৈনিক আলোকিত বাংলাদেশের উপজেলা প্রতিনিধি কাজী শাহ্ আলম ও বাংলাদেশ প্রেসের প্রতিনিধি শাহিনুর ইসলাম প্রান্ত।

সভায় বিএমএসএফ’র কেন্দ্রীয় সদস্য আসাদুজ্জামান সাজু ও জেলা কমিটি’র সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহম্মেদ শিপন উপস্থিত ছিলেন। পরে বিএমএসএফ’র জেলা ইউনিটের সভাপতি খোরশেদ আলম সাগর উক্ত কমিটি অনুমোদন করে আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের অনুরোধ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য