জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শিশুশ্রম ও এর প্রতিরোধ বিষয়ক কর্মশালাদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে শিশুশ্রম ও এর প্রতিরোধ বিষয়ক কর্মশালা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

১৯ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শিশুশ্রম ও এর প্রতিরোধ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালাটির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর।

জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর দিনাজপুর এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এপি এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জয়নুল আবেদীন।

উক্ত কর্মশালায় বাংলাদেশ শ্রম আইন ২০০৬ এর শিশুশ্রম সংক্রান্ত বিভিন্ন ধারা পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর দিনাজপুর এর উপমহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর সদরের এপিসি ম্যানেজার অনুকুল চন্দ্র বর্মন।

কর্মশালাটিতে জেলা শিশুশ্রম পরিবীক্ষণ কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন কলকারখানা ও প্রতিষ্ঠানের মালিক প্রতিনিধি, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিতগন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য