ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনমাসুদ রানা পলক, ঠাকুরগাও: ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্দ্ধ-১৭) জেলা পর্যায়ের খেলা উদ্বোধন করা হয়।

আজ বুধবার সকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: আখতারুজ্জামান।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় জেলা পর্যায়ে উদ্বোধনী খেলায় ‘ক’ গ্রুপ থেকে রানীশংকৈল উপজেলা ফুটবল টিম ২-০ গোলে হরিপুর উপজেলা ফুটবল টিমকে পরাজিত করে। অপর খেলায় ‘খ” গ্রুপে বিকেলে একই ভেন্যুতে ঠাকুরগাঁও সদর উপজেলা ফুটবল টিম প্রতিদ্বন্দিতা করবে বালিয়াডাঙ্গী উপজেলা ফুটবল টিমের সাথে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য