12 10 18

সোমবার, ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ঘোড়াঘাটে এক ব্যবসায়ীসহ দুই জন নিখোঁজ

ঘোড়াঘাটে এক ব্যবসায়ীসহ দুই জন নিখোঁজ

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে আবুল বাশার (৪৫) নামে এক ব্যবসায়ী ও শাহ আলম (৩৫) নামে অপর এক সিগারেট কোম্পানীর মার্কেটিং বিক্রয় প্রতিনিধি নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার ব্যবসায়ী আবুল বাশার দিনের বেলায় অপর সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি শাহ আলম রাতে বাড়ীতে যাওয়ার পথে নিখোঁজ হয়। নিখোঁজ আবুল বাশার উপজেলার বিরাহিমপুর খামার এর মৃত, আব্দুস সামাদের পুত্র।

App DinajpurNews Gif

অপর নিখোঁজ শাহ আলম ঘোড়াঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের শ্যামপুর এলাকার আনোয়ার হোসেনের পুত্র। নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকাল ৮টায় ধান ও ভূট্টা ব্যবসায়ী আবুল বাশার ব্যবসার উদ্দেশ্য রানীগঞ্জে বাজারে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আসেন।

এর পর থেকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ রয়েছে। তার পরিবারের লোকজন যোগাযোগ করে তার সন্ধান পায়নি। তবে মঙ্গলবার বেলা ১২টার দিকে তার বড় ভাই জুয়েল আবুল বাশারের মুঠোফোনে যোগাযোগ করলে ফোনটি সচল পান। তিনি তার ভাইকে শুধুই বলছেন যে, আমি আসতেছি। এর পর যোগাযোগ করা হলে আবুল বাশারের ফোনে তার সাথে কথা হয়নি ।

অপর দিকে ম্যারিজ সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি শাহ আলম সে সোমবার প্রতিদিনের ন্যায় উপজেলার রানীগঞ্জ বাজারে যথারীতি সিগারেট সরবরাহ করে রাতে বাড়ী ফেরার পথে নিখোঁজ হয়। রাতে তার পরিবারের লোকজন ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পায়।

রাতেই বিভিন্ন স্থানে খোঁজা খুজি করে শাহ আলমের সন্ধান পায়নি। ইতি পূর্বে ২টি শিশু উপজেলার রানীগঞ্জ এলাকা থেকে অপহরণ হয়েছিল। শিশু ২টিকে পুলিশ উদ্ধার ও এক অপহৃতা মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। আবুল বাশারের অপহরণের বিষয়ে ঘোড়াঘাট থানায় অবগত করা হয়েছে।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলামের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ করা হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য