10 17 18

বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং | ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - পার্বতীপুরে “ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ পাইপ লাইন” কার্যক্রম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করবেন দুই দেশের প্রধানমন্ত্রী

পার্বতীপুরে “ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ পাইপ লাইন” কার্যক্রম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করবেন দুই দেশের প্রধানমন্ত্রী

ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ পাইপ লাইনদিনাজপুর সংবাদাতাঃ ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপ লাইন নির্মান প্রকল্পে ভারত থেকে তেল নিয়ে আসতে পাইপ লাইন স্থাপনের ভিত্তি প্রস্তর অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিনাজপুর পার্বতীপুরে উদ্বোধন করবেন।

App DinajpurNews Gif

দিনাজপুর জেলা প্রশাসক ড. আ ন ম আবদুছ ছবুর জানান, ১৮ সেপ্টেম্বর বিকেল ৫টায় দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গণভবন থেকে পার্বতীপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত থেকে বাংলাদেশে পাইপ লাইনে তেল আমদানী ও পাইপ লাইন স্থাপনের কার্যক্রম ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন।

তেল আমদানী কার্যক্রমের পাইপ লাইন স্থাপন ভারত ও বাংলাদেশের প্রধানমন্ত্রী একই সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন ঘোষনা করবেন।

সূত্রটি জানায়, এই কার্যক্রম উদ্বোধনের মধ্য দিয়ে বাংলাদেশ ও ভারত উভয় দেশের ফ্রেন্ডশিপ কার্যক্রম অগ্রগতি ও উন্নয়ন সাধিত হবে। পাইপ লাইন নির্মানের মাধ্যমে ভারত থেকে তেল আমদানী করে বাংলাদেশের জ্বালানী খাতের চাহিদা পূরণে সহায়ক ভুমিকা পালন হবে।

১৮ সেপ্টেম্বর বিকেল ৫টায় পার্বতীপুর উপজেলা পরিষদের অডিটরিয়ামে এই কার্যক্রমটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি দেখানো হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য