মাধ্যমিক পর্যায়ে পাঠ দানের অনুমতি পেল সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুলদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুল মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি পেয়েছে। এ সংবাদ স্কুলে এসে পৌঁছালে স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে।

গতকাল সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত স্কুল ক্যাম্পাসে আনন্দের বন্যা বয়ে যায়। শিক্ষার্থীরা বাদ্যযন্ত্র বাজিয়ে নাচ গানের মধ্য দিয়ে আনন্দ উল্লাস করে। এ সময় তারা প্রধান শিক্ষকের সংবর্ধনা প্রদান সহ সকল শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

গত ১৬ সেপ্টেম্বর ২০১৮ ইং তারিখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শিক্ষা মন্ত্রণালয়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ বেসরকারি মাধ্যমিক- ১ শাখা বাংলাদেশ সচিবালয় থেকে উপ সচিব মোঃ আনোয়ারুল হক স্বাক্ষরিত চিঠিতে পাঠদান অনুমতির বিষয়টি নিশ্চিত হয় বিদ্যালয় কর্তৃপক্ষ। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সিস্টার বীণা রোজারিও সিআইসি পাঠদান অনুমতি পাওয়ার জন্য যারা সহযোগিতা করেছেন বিশেষ করে দিনাজপুর সদর-৩ আসনের সাংসদ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন হুইপ ইকবালুর রহিমের আন্তরিক প্রচেষ্টায় এবং সার্বক্ষণিক মনিটরিং এর কারনে আজ বিদ্যালয়টি নবম ও দশম শ্রেনীতে পাঠদানে অনুমতি পেল। এ সময় তিনি বলেন যার হাত ধরে স্কুলের আজ এই উন্নয়ন সেই হুইপ ইকবালুর রহিম এই বিদ্যালয়ে শিক্ষার্থী ছিলেন। তার কারণে আমরা আজ গর্বিত। যা এ এলাকায় শিক্ষার্থীদের শিক্ষা অর্জনে বিশেষ অবদান রাখবে। তিনি বিদ্যালয়টির সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

মাধ্যমিক পর্যায় পাঠদানের অনুমতি প্রদান করায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সিস্টার বীণা রোজারিও সিআইসি হুইপ ইকবালুর রহিম এমপি সহ দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দীক, উত্তরবঙ্গ ধর্মপ্রদেশের বিশপ ড. সেবাষ্টিয়ান টুডু, শান্তিরাণী সিস্টার সংঘের সুপ্রিয় জেনারেল সিস্টার রেবেকা কিসপট্টা সিআইসি, মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক আবু হেনা মোস্তফা কামাল, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলামসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদ, অভিভাবক সদস্য সহ সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য