10 16 18

মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে পুলিশের বিশেষ অভিযানে উপজেলা জামায়াতের আমীরসহ ১১জন গ্রেফতার

দিনাজপুরে পুলিশের বিশেষ অভিযানে উপজেলা জামায়াতের আমীরসহ ১১জন গ্রেফতার

Arrest2দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর নবাবগঞ্জে পুলিশের অভিযানে উপজেলা জামায়াতের আমীর আবুল কাশেমসহ ১১ জনকে ৩টি ককটেল ও জিহাদী বইসহ গ্রেফতার করেছে।

App DinajpurNews Gif

দিনাজপুর নবাবগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নবাবগঞ্জ উপজেলার শালবাগান নামকস্থানে জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলাকালে ১১ জনকে ৩টি ককটেল ও বেশ কিছু জিহাদী বইসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা সরকার বিরোধী নাশকতা কার্যক্রম সংঘটিত করার লক্ষ্যে ঘটনাস্থলে সমবেত হয়ে পরিকল্পনা করছিল। পুলিশ তাদের গ্রেফতার করায় তারা বড়ধরনের কোন নাশকতার ঘটনা সংঘটিত করতে পারেনি।

গ্রেফতারকৃতরা হলেন- নবাবগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মোঃ আবুল কাশেম (৫৫), শিবির কর্মী নুরুন্নবী (৩০), জামায়াত নেতা মশফিকুর (৪০), আব্দুর রাজ্জাক (৪৮), রিপন চৌধুরী (৪০), সাজেদুর রহমান সাজু (৩৫), মনিরুল ইসলাম (৩২), কামরুজ্জামান (৪৮), শাহীন হোসেন (৩০), মাহবুবুর রহমান (৪৯) ও রেহানুল আলম (৩৪)।

এই ঘটনায় সোমবার দুপুরে নবাবগঞ্জ থানার এসআই ফজলার রহমান বাদী হয়ে বিশেষ ক্ষমতার আইনের ১৫ (৩) এবং তৎসহ বিস্ফোরকদ্রব্য আইনের ৩ ও ৪ ধারায় একটি মামলা দায়ের করে।

মামলা নং- ২৭, তাং- ১৭.৯.১৮। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান গ্রেফতারকৃত ১১ জামায়াত-শিবির নেতাকর্মীদের সোমবার বিকেলে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য