দিনাজপুরে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতারদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠককালে বিএনপির ৬ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ। এসময় ১১টি ককটেল উদ্ধার করা হয়।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, আজ রোববার বিকেল ৪টায় শহরের ষ্টেশন রোডস্থ রোলেক্স বিরিয়ানি হাউজের দোতালা থেকে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠককালে পুলিশ বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুশান্ত সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিনাজপুর পৌর বিএনপির ৬নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক ও রাজবাটী এলাকার মৃত সোলায়মান আলী আব্দুল মান্নান (৫২), রামনগর মহল্লার মৃত আব্দুল মান্নানের পুত্র ও ১নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক জাহান আলম সুমন (৩৬), রামনগর মহল্লার ইউসুফ আলীর পুত্র ও ১নং ওয়ার্ড শাখার সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (৩৬), রামনগর মহল্লার মৃত শেখ সেলিমের পুত্র ও ২নং ওয়ার্ড শাখার সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ শামীম (৫৪) এবং কর্মী সাইফুল ইসলাম সাইদুর ও এনায়েতপুর মহল্লার মৃত ইহসান আলীর পুত্র ও বিএনপি কর্মী মোহাম্মদ আলী (৫০)কে গ্রেফতার করে।

অভিযানকালে পুলিশ আটক বিএনপি নেতাকর্মীদের কাছ থেকে ১১টি ককটেল উদ্ধার করেন।

পুলিশ ৬ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরকদ্রব্য আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য