বিরলে শিশু উন্নয়নে সেরা পারফরমেন্সের জন্য ওয়ার্ল্ড ভিশনের এ্যাওয়ার্ড বিতরণবিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরল এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক শিশু উন্নয়নে সেরা পারফরমেন্সের জন্য এ্যাওয়ার্ড বিতরণ করা হয়েছে। বিরল উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে ৭ জনকে এবং ৫ টি ইউনিয়নের শিশু ফোরামের ৫ জন সদস্যকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

রবিবার দুপুরে বিরল এপি, ওয়ার্ল্ড ভিশন কার্যালয়ের হলরুমে এ্যাওয়ার্ড বিতরণ করেন, বিরল এপি ম্যানেজার মি. সুজিত কস্তা ও প্রোগ্রাম অফিসার মি. শিশির রোজারিও।

এ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেনঃ প্রেস ক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু, সাংবাদিক আতিউর রহমান, সাংবাদিক সুবল রায়, সাংবাদিক মতিউর রহমান, সাংবাদিক নুরে আলম সিদ্দিকী, সাংবাদিক তাজুল ইসলাম, ৫ নং বিরল ইউপি শিশু ফোরামের কমিউনেকশন ফর ডেভেলপমেন্ট সদস্য সাথী আকতার, ৬ নং ভান্ডারা ইউপি শিশু ফোরামের কমিউনেকশন ফর ডেভেলপমেন্ট সদস্য আরমিনা আক্তার, ৪নং শহরগ্রাম ইউপি শিশু ফোরামের কমিউনেকশন ফর ডেভেলপমেন্ট সদস্য ধর্মপুর ইউপি শিশু ফোরামের কমিউনেকশন ফর ডেভেলপমেন্ট সদস্য সুরঞ্জিত চন্দ্র সরকার ও ১০ নংরাণীপুকুর ইউপি শিশু ফোরামের কমিউনেকশন ফর ডেভেলপমেন্ট সদস্য নুর জামান।

উল্লেখ্য, উপজেলার বিভিন্ন স্থানে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধসহ শিশু উন্নয়নে, পূষ্টিহীনতা দূরীকরণে, স্বাস্থ্য ও শিক্ষার উন্নয়নে বিরল এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কার্যক্রমকে গতিশীল ও প্রাণবন্ত করতে সহযোগিতা করায় সারা বছরের কার্যক্রম মূল্যায়ন করে এই এ্যাওয়ার্ড আগামীতেও প্রদান করা হবে বলে কর্মকর্তারা জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য