হাবিপ্রবি’তে অফিস ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক ৫দিনব্যাপী ওয়ার্কশপ শুরুদিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুয়ারেন্স সেলের (আইকিউএসি) তত্ত্বাবধানে অফিস ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক ৫দিনব্যাপী ওয়ার্কশপ শুরু হয়েছে।

শনিবার সকাল ০৯:৩০ টায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষে প্রথম শ্রেণির কর্মকর্তাদের জন্য অনুষ্ঠিত ওয়ার্কশপে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

আইকিউএসি সেল-এর ভারপ্রাপ্ত পরিচালক প্রফেসর ড.বিকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে উক্ত ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ও রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম ।

রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনিস্টিটিউট অব ম্যানেজমেন্টের সিনিয়র একাউন্টস ও বাজেট অফিসার মো. হুমাউন কবির। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাবিপ্রবি’র শিক্ষক সাইফুল্লাহ দুরুদ।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণের কোন বিকল্প নেই। আমি আশা করি এই প্রশিক্ষণের মাধ্যমে আপনারা অফিস ও আর্থিক ব্যবস্থাপনা বিষয়ক বিষয়ে আরও সমৃদ্ধ হবেন। আপনারা উক্ত জ্ঞানকে প্রায়োগিক কাজে লাগিয়ে এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সহযোগিতা করবেন।

উক্ত ওয়ার্কশপে ১ম দিনে বিশ্ববিদ্যালয়ের প্রথম শ্রেণির কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। উল্লেখ্য, আগামী ১৬ থেকে ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য একই বিষয়ের ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত অধ্যাপক, সহযোগি অধ্যাপক, সহকারি অধ্যাপক, প্রভাষকবৃন্দ, দ্বিতীয় শ্রেণির কর্মকতা ও তৃতীয় শ্রেণির কর্মচারীগণ অংশগ্রহণ করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য