পার্বতীপুরে মসজিদে ঢুকে পড়ে তেলবাহী লরী আহত ২দিনাজপুর সংবাদদাতাঃ পার্বতীপুরে একটি জ্বালানী তেলবাহী লরি নিয়ন্ত্রন হারিয়ে মসজিদে ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এতে মসজিদের সন্মূখ ভাগ ভেঙ্গে পড়েছে । দূর্ঘটনায় জিয়াদ ও রাশেদ নামের দুজন আহত হয়েছে। রাশেদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অল্পের জন্য বেঁচে গেছেন মসজিদের মুসল্লীরা।

জানাযায়, হবিগঞ্জ রশিদপুর গ্যাস ফিল্ড থেকে নির্গত নির্যাস পেট্রোল (বাংলা পেট্রোল) নিয়ে ৯টি লরি পার্বতীপুর রেলওয়ে হেড ডিপোতে আসে। ফেরার পথে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কে শুক্রবার রাত সোয়া ৯টার দিকে একটি লরি (ঢাকা মেট্রো ঢ- ৪১- ০৩৯৫) নিয়ন্ত্রন হারিয়ে একটি রিক্সা ভ্যানকে চাপা দিয়ে হলদীবাড়ী পাথারিপাড়া জামে মসজিদে আঘাত হানে। এ

তে আহত হন চকমুশা গ্রামের ভ্যান চালক জিয়াদ (৩৫) ও লরির হেলপার সিলেট শ্রীমঙ্গল মির্জাপুর গ্রামের রাশেদ আলী (২৫)। জিয়াদ কে স্থানীয় হাসপাতালে ও রাশেদকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সুমন জানান, দূর্ঘটনার কিছুক্ষন আগেই এশার জামায়াত শেষ হয়ে যায়।

নামাজের সময় এ ঘটনা ঘটলে অনেক মুসল্লীর প্রাণহানী ঘটত। পার্বতীপুর রেলওয়ে হেড ডিপোর ইনচার্জ হেমায়েত উদ্দীন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য