গাইবান্ধায় সুরবানীর ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার ঐতিহ্যবাহি সংগঠন সুরবানীর ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিজস্ব মিলনায়তনে শুক্রবার রাতে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ‘সুরের মোহনায়’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই সুরবানী সংসদের সাবেক কোষাধ্যক্ষ জহুরুল কাইয়ুমের অকাল মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সুরবানীরি সভাপতি আবু জাফর সাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. মতলুবর রহমান ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুরবানী সংসদের সহ-সভাপতি অমিতাভ দাশ হিমুন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আলমগীর কবির বাদল, সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান চান প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুরবানী সংসদের সদস্য সাংবাদিক আরিফুল ইসলাম বাবু।

পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত, কবিতা আবৃতি ও নৃত্য পরিবেশন করে মাসুদ মেহেদী, জাহিদ হাসান সবুজ, তোফাজ্জল হোসেন, মমিন হক্কানী, জাহিদুল হক, আফজাল হোসেন, কবি সোহেল রানা, আরিফ হোসেন, শারমিন সুলতানা, দেবী রাণী সাহা, হিমা, ফাহিমা, মেঘলীনা দ্যোতি, ফাহিম আকন্দ ও সেজ্যোতি।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন আরিফুল ইসলাম বাবু এবং সমগ্র অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিলেন শাহ মুশফিকুর রহমান মন্ডা, কামরুজ্জামান চান, মতিয়ার রহমান, কিবোর্ডে শামীম আহমেদ, প্যাডে- প্রবীর, মন্দিরায়- আব্দুল বারী, দোতরায়- সেতাউল ও তবলায়- আকতারুজ্জামান খান মহব্বত ও তুলসীসাহা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য