Arrest 11আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে জামায়াতের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল থেকে পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন স্থান গোপন সংবাদের ভিত্তিতে হরিনাথপুর ইউনিয়ন জামায়াতের আমীর আব্দুল ওহাব ও বরিশাল ইউনিয়নের জামায়াতের সেক্রেটারী রুহুল আমিনসহ ৭ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সদর ইউপি’র জামালপুর গ্রামের সাহেদ আলীর ছেলে রুবেল ইসলাম (৩০), একই গ্রামের আব্দুর রহমানের ছেলে সাইদুর রহমান (৩০), হরিনাথপুর ইউপি’র কিশামত কেওয়াবাড়ী গ্রামের মৃত নজর হকের ছেলে আব্দুল ওহাব (৫০), তালুকজামিরা গ্রামের মৃত আকরাম আলীর ছেলে আব্দুল মজিদ (৫২), মহদীপুর ইউপি’র কেত্তারপাড়া গ্রামের আব্দুস সাত্তারের চেলে আব্দুল হালিম রানা (৩০), চন্ডিপুর গ্রামের মফছেল আলমের ছেলে ফিরোজ কবির (২৫) ও বরিশাল ইউপি’র পশ্চিম গোপিনাথপুর গ্রামের মৃত এরফান আলীর ছেলে রুহুল আমিন (৩৩)।

থানা অফিসার ইনচার্জ (চার্জ) মোস্তাফিজুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার পরিকল্পনা করার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য