বোদায় দেশটাকে পরিস্কার পরিচ্ছন্ন করি কর্মসূচি পালিতমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ “চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই শ্লোগানে সারা দেশের মতো পঞ্চগড়ের বোদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে ‘দেশটাকে পরিস্কার পরিচ্ছন্ন করি’ দিবস পালিত হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘পরিবর্তন চাই’ বোদা উপজেলা শাখার আয়োজনে শনিবার বেলা ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসূচি পালিত করা হয়। বোদা পৌরসভা কার্যালয়ে শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন পৌরসভার মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জান সুজা।

এ সময় পরিবর্তন চাই বোদা উপজেলার শাখার সমন্বয়ক সৌরভ কুমার দাশ রিপন, যুগ্ন আহবায়ক আবু নাঈম, বোদা রিপোর্টাস ইউনিটির সভাপতি লিহাজ উদ্দীন মানিক, সাংবাদিক ও উন্নয়নকর্মী হারুন আর রশিদ, শিক্ষক জীবন কৃষ্ণ বর্মন, শেখ আবুল হোসেন শীলন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা ও শপথ শেষে পৌরসভা কার্যালয় হতে একটি বিশাল শোভাযাত্রা উপজেলা পরিষদ কার্যালয়ে এসে শেষ হয়। উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কর্মসুচীতে অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য