12 12 18

বুধবার, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দিনাজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দিনাজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি ছিলেন জেল প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আব্দুছ ছবুর।

App DinajpurNews Gif

১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিনাজপুর বড় ময়দানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় ও জেলা প্রশাসনের আয়োজনে টুর্নামেন্টের সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো: ফিরুজুল ইসলাম ফিরোজ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এবং রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আবু ইবনে রজবের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী প্রধান মাসুদ রানা, দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, শিক্ষক সমিতি জেলা শাখার সাধারন সম্পাদক মাতলুবুল মামুন, ৯নং আস্করপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোতাহার হোসেন প্রমুখ। উদ্বোধন খেলায় প্রতিদ্বন্ডিতা করেন ৯নং আস্করপুর ইউনিয়ন ও ৭নং উথরাইল ইউনিয়ন। টুর্নামেন্টের ধারাভাষ্যকার ছিলেন মোঃ রফিক।

প্রধান অতিথি বলেন, খেলাধুলা করলে শুধু নিজের নাম হয় নাই। দেশ ও জাতির কল্যানেরও কাজ হয়। উন্নয়ন শীল দেশ গড়তে ক্রীড়াঙ্গনের ব্যপক ভুমিকা রয়েছে। একটি সুষ্ঠু সমাজ ও মাদকের ভয়ার ছোবল থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। শুধু হুইপ ইকবালুর রহিম পৃষ্ঠপোষকতা করলে হবে না। প্রতিটি সংগঠনকে এ ধরনের টুর্নামেন্টে এগিয়ে আসতে হবে। তাহলে মাদক দুরে সরে যাবে। একটি সুষ্ঠু সমাজ গঠন হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য